আজ

  • বৃহস্পতিবার
  • ১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

‘শুধু আ.লীগের নয়, সকল দলের এমপি হতে চাই’ -নিজাম হাজারী

  • নিজস্ব প্রতিনিধি
  • দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সহধর্মীনি-সন্তান ও ভাই-বোনসহ আত্মীয়-স্বজন নিয়ে নির্বাচনী মাঠে নৌকার প্রচারণা চালিয়ে যাচ্ছেন ফেনী-২ আসনের সংসদ সদস্য প্রার্থী ও জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী।

    শনিবার ফেনী সদর উপজেলার ফাজিলপুর ইউনিয়নে নৌকার প্রচারণামূলক পথসভায় তারা অংশ নেন। এছাড়া তাঁর নির্বাচনী প্রচারণায় আমেরিকা, কানাডা, অস্ট্রেলিয়াসহ বিভিন্ন দেশ থেকে ৩৮ জন নিকট আত্মীয়-স্বজন এতে অংশ নিচ্ছেন।

    প্রচারণাকালে সড়কের দু’পাশে দলীয় নেতাকর্মীসহ বিপুল সংখ্যক নারী-পুরুষ গাঁদা ফুল ছিটিয়ে তাদের অভ্যর্থনা জানান। এসময় স্ত্রী নুরজাহান বেগম নাসরিন, বড় মেয়ে নুর আহাদ জাহান স্নিগ্ধা ও ছোট মেয়ে স্নেহা হাজারী হাত নেড়ে অভ্যর্থনার জবাব দেন।

    সভায় স্বজনদের মধ্যে ছোট ভাই আব্বাস উদ্দিন হাজারী, জেঠাতো ভাই কুতুব উদ্দিন হাজারী, বড় বোন কামরুন নাহার কচি ও মেঝ বোন রোকসানা আফরোজ লুচি, বড় ভাবি মোহছেনা আক্তার, ভাতিজি তুলতুল হাজারী, চাচাতো ভাই পৌরসভার কাউন্সিলর লুৎফুর রহমান খোকন হাজারী, ফেনী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির পরিচালক রাশেদুল হক হাজারী অংশ নেন।

    শনিবার দুপুরে ফেনী সদর উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান শুসেন চন্দ্র শীলের পরিচালনায় ফাজিলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় নির্বাচনী পথসভায় বক্তব্য রাখেন ফাজিলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মজিবুল হক রিপন, ভোট কেন্দ্র প্রধান আখতারুল ইসলাম। এছাড়াও উপস্থিত ছিলেন ফেনী সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি করিম উল্লাহ বিকম, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নুরুল আফছার আপন, ফাজিলপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মঞ্জুরুল হক মোহন, সাধারণ সম্পাদক রাশেদ, যুগ্ম সম্পাদক মহসিন অপু, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল করিম রিদানসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিপুল সংখ্যক নেতাকর্মী ও সাধারণ ভোটাররা স্বতঃস্ফূর্তভাবে অংশ নেন।

    নিজাম হাজারী বলেন, ‘নির্বাচনকে কেন্দ্র করে লন্ডন থেকে এসেছেন ছোট ভাই আব্বাস হাজারী ও জেঠাতো ভাই কুতুব হাজারী। পরিবারের সবাইকে নিয়ে আপনাদের কাছে ভোট ভিক্ষা চাইতে এসেছি। নির্বাচনের পর পরই ফাজিলপুরে দেড়শ কোটি টাকার উন্নয়ন কাজ শুরু হবে।’

    তিনি বলেন, আমি শুধু আওয়ামী লীগের নয়, সকল দলের, সকল মতের মানুষের এমপি হতে চাই। তিনি বলেন, ফেনী সদরে একটি রাস্তাও কাঁচা নেই, সবকটি রাস্তা পাকা করা হয়েছে। তাই সামগ্রিক উন্নয়নের মাধ্যমে আমরা ফেনী জেলাকে সারাদেশের মধ্যে মডেল জেলা হিসেবে গড়তে চাই।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090